সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জন্মদিনের পোশাক নিয়ে কটাক্ষের শিকার শ্রাবন্তী

ডেইলি সিলেট ডেস্ক ::
টলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ব্যক্তিগত জীবন আর পোশাক নিয়ে সবসময় সমালোচনায় থাকেন এ অভিনেত্রী। গত ১৩ আগস্ট ৩৬ বছরে পা রাখেন তিনি। সেদিন বেশ খোলামেলা রূপেই নিজের জন্মদিন উদযাপন করেন তিনি। নিয়মিত জিম আর ডায়েট করে নিজেকে ফিট রাখেন অভিনেত্রী। জন্মদিনেও ধরা দিলেন আকর্ষণীয় রূপেই। তার জন্মদিনের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি আর তা নিয়ে কটাক্ষ করেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে প্রকাশ করা এক ভিডিওতে দেখা যায়, সোনালী রঙের এক পোশাকের সঙ্গে গলায় নেকলেস ও গাড় মেকআপে মোহমীয় লাগলছি শ্রাবন্তীকে। বেশ খোলামেলা অবতারেই জন্মদিনের কেক কাটতে দেখা গেছে তাকে।

সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভক্ত-অনুরাগীদের বিভিন্ন মন্তব্যের বন্যা বয়ে যায়। যদিও সে বিষয়ে যেন মাথাই ঘামান না এই অভিনেত্রী। নিয়মিতই নতুন নতুন পোশাক ও ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়ে ভক্তদের সামনে হাজির হন তিনি। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। কয়েকদিন আগেই থাইল্যন্ডে প্রেমিকাকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। সে সময়ও সংবাদের শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম।

এদিকে শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। যদিও এই নায়িকা এ বিষয়ে কখনো স্পষ্ট করে কিছু বলেননি। আপাতত শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। যেখানে ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: